ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা 

ফেনী: ফেনী শহরের সুলতানপুরে শাহজালাল (৩০) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা।  

শুক্রবার (১৬ জুলাই) সকাল ৭টায় সুলতানপুর এলাকার আমিনবাজার সড়কের পাশে একটি পুকুর থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সাগর নামে একজনকে আটক করেছে পুলিশ। জেল পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী এ তথ্য নিশ্চিত করেন।  

তিনি জানান, স্থানীয় ফেনী পৌর ছয় নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালামকে আটকের চেষ্টা করা হচ্ছে। তার বাড়ি থেকে রক্তমাখা একটি পাঞ্জাবী উদ্ধার করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে।

নিহতের চাচাতো ভাই আল আমিন ও তার স্ত্রী স্থানীয় সুমি আক্তার জানান, শনিবার দিনগত রাত আড়াইটার দিকে সুলতানপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শাহজালালের বাড়ি কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার সাগুলি গ্রামে। তার পিতার নাম আবদুল জব্বার।

একই সূত্র জানায়, গতকাল রাতে কিশোরগঞ্জ থেকে ১৫টি গরু নিয়ে ফেনী আসেন শাহজালালসহ ১০ জন সহযোগী। আমিনবাজার সড়কে নির্দিষ্ট গন্তব্যে এলে ট্রাকের গতিরোধ করে স্থানীয় কাউন্সিলরসহ তিনজন ব্যক্তি।

স্বজনদের অভিযোগ, গরুবোঝাই ট্রাক লুটের চেষ্টায় বাধা দিলে স্থানীয় কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম ও তার সহযোগীরা শাহজালালকে গুলি করে হত্যা করেন।

কিশোরগঞ্জের করিমগঞ্জের বাসিন্দা শাহাজালাল নিজ এলাকা থেকে গরুবোঝাই ট্রাক নিয়ে গতরাত দুইটার দিকে ফেনীর সাহেববাড়ী এলাকায় আত্মীয় আলামিনের বাসায় আসেন। গতবারও তিনি এই বাসায় থেকেই কোরবানীর ঈদে গরুর ব্যবসা করেন।

বাংলাদেশ সময়: ১১২৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২১
এসএইচডি/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad