ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

উলিপুরে ইয়াবার চালানসহ দুই মাদক কারবারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
উলিপুরে ইয়াবার চালানসহ দুই মাদক কারবারী গ্রেফতার

কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলায় ইয়াবার চালানসহ মাদক কারবারি ন্যাংলা নয়ন (৩৪) ও তার সহযোগী লিটন মিয়াকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৫ জুলাই) দুপুরে গ্রেফতার মাদক কারবারীদের কুড়িগ্রাম আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার দিনগত রাতে তবকপুর ইউনিয়নের আদর্শ বাজার থেকে তাদের আটক করা হয়।

আটক লিটন মিয়া কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউয়িনের আব্দুর রশীদের ছেলে এবং ন্যাংলা নয়ন উলিপুর উপজেলার তবকপূর ইউনিয়নের দক্ষিণ উমানন্দ জমিদারবাড়ী গ্রামের নজরুল ইসলামের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তবকপুর ইউনিয়নের আদর্শবাজারে অবস্থান নেয় উলিপুর থানা পুলিশের একটি দল। পরে রাত গভীর হলে নয়ন ও তার দুই সহযোগীসহ সেখানে উপস্থিত হওয়ার পর পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ ধাওয়া করে নয়নকে আটক করলেও তার দুই সহযোগী পালিয়ে যায়। আটকের পর নয়নের কাছ থেকে ২৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ ৩৪ হাজার ২৪০ টাকা ও একটি ১৬০ সিসি হোন্ডা মোটরসাইকেল জব্দ করে। পরে রাতেই অভিযান চালিয়ে নয়নের অপর এক সহযোগী লিটনকে কুড়িগ্রাম সদর উপজেলার মোগলবাসা ইউয়িনের চর সিতাইঝাড় মাঝগ্রাম এলাকা থেকে আটক করে।

উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ কবির ঘটনার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, আটক নয়নের বিরুদ্ধে ৯টি মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে কুড়িগ্রাম জেল-হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ১৫ জুলাই, ২০২১
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa