ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে সুরক্ষাসামগ্রী দিল আইএসইউ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে সুরক্ষাসামগ্রী দিল আইএসইউ

ঢাকা: ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্যোগে কুমিল্লার বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাইফ্লো অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, পিপিই, স্যানিটাইজার ও সার্জিক্যাল গ্লাভস দেওয়া হয়েছে।  

বুধবার (১৪ জুলাই) দুপুরে বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনিসুল ইসলাম ও থানা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নিশাত সুলতানার কাছে এ সুরক্ষাসামগ্রী হস্তান্তর করা হয়।

 

স্ট্যান্ডার্ড গ্রুপের চেয়ারম্যান, বরুড়ার কৃতি সন্তান ইঞ্জিনিয়ার আতিকুর রহমান এবং গ্রুপের নির্বাহী পরিচালক তোফাজ্জল আলীর অর্থায়নে ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে এ করোনা সুরক্ষাসামগ্রী দেওয়া হয়।  

সুরক্ষাসামগ্রী দেওয়া অনুষ্ঠানের প্রধান সমন্বয়কারী কামরুজ্জামান রিমন জানান, বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য তিনটি হাইফ্লো অক্সিজেন গ্যাস সিলিন্ডার, পাঁচ হাজার মাস্ক, ১০০ পিপিই, স্যানিটাইজার ও সার্জিকেল গ্লাভস দেওয়া হয়।  

করোনা মহামারির শুরু থেকে স্ট্যান্ডার্ড গ্রুপ ও ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির উদ্যোগে বরুড়া উপজেলায় একাধিকবার স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa