ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
যাত্রাবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ১

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হাসান (১৯) নামে সেনেটারি মিস্ত্রির এক হেলপার নিহত হয়েছেন। এ ঘটনায় দগ্ধ হয়েছেন বায়েজিদ (২৯) নামে আরেক মিস্ত্রি।

বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকেল ৪টার দিকে দক্ষিণ যাত্রাবাড়ীর মুক্তিনগর ৪ নম্বর গেট এলাকায় এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন।

মেহেদী বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিয়ামতি গ্রামের সত্তার মৃধার ছেলে। মুগদার মাণ্ডা এলাকায় ভগ্নিপতি আজমল হোসেনের সঙ্গে থেকে ছয় মাস ধরে সেনেটারি মিস্ত্রির হেলপার হিসেবে কাজ করছিলেন।

সহকর্মী সুমন জানান, বিকেলে মুক্তিনগরের একটি বহুতল ভবনের চার তলায় কাজ করছিলেন তারা। তিনি ছিলেন তৃতীয় তলাতে। মেহেদী ও বায়েজিদ চতুর্থ তলা থেকে তৃতীয় তলায় লোহার পাইপ নামানোর সময় পাশ দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারের স্পর্শ লাগলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদশর্ক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর দগ্ধ বায়েজিদকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট চিকিৎসা দেওয়া হচ্ছে। তার হাত দগ্ধ হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa