ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন মঠবাড়িয়ার নুরুল 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হলেন মঠবাড়িয়ার নুরুল 

পিরোজপুর: বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে নির্বাচিত হয়েছেন পিরোজপুরের মঠবাড়িয়া থানার নুরুল ইসলাম বাদল। গ্রেফতারি পরোয়ানা তামিল, মাদকদ্রব্য জব্দ, আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

   

গত জুন মাসে তার কর্তব্যে বিশেষ অবদান রাখায় বৃহস্পতিবার (১৫ জুলাই) মাসিক অপরাধ ও কল্যাণ সভায় বরিশাল রেঞ্জের উপ- মহাপরিদর্শক (ডিআইজি) এস এম আক্তারুজ্জামান তাকে এ সম্মাননা ক্রেস্ট ও সনদ দেন।  

এ সময় পিরোজপুর পুলিশ সুপার (এসপি) হায়াতুল ইসলাম খানসহ বরিশাল রেঞ্জের ছয় জেলার পুলিশ সুপার ও বিভিন্ন ইউনিট প্রধানগণ উপস্থিত ছিলেন।

চলতি বছরের গত ০৭ মে মো. নুরুল ইসলাম বাদল জেলার মঠবাড়িয়া থানার ওসি হিসেবে যোগদানের পর থেকে করোনা মহমারিতে সচেতনতামূলক প্রচার, মাদক ও সন্ত্রাস দমন এবং ইভটিজিং বন্ধে কঠোর ভূমিকা পালন করে আসছেন। এর পূর্বে তিনি পিরোজপুর সদর থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa