ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রধান তথ্য অফিসারের অতিরিক্ত দায়িত্বে শাহেনুর মিয়া 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
প্রধান তথ্য অফিসারের অতিরিক্ত দায়িত্বে শাহেনুর মিয়া  শাহেনুর মিয়া 

ঢাকা: বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারের কর্মকর্তা তথ্য অধিদফতরে কর্মরত অতিরিক্ত প্রধান তথ্য অফিসার (প্রশাসন ও প্রেস) মো. শাহেনুর মিয়াকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে আর্থিক ক্ষমতাসহ প্রধান তথ্য অফিসার (পিআইও) এর দায়িত্ব দেওয়া হয়েছে।  

চুক্তিভিত্তিক নিয়োজিত তথ্য অধিদফতরের প্রধান তথ্য অফিসার সুরথ কুমার সরকারের চুক্তির মেয়াদ বুধবার (১৪ জুলাই) শেষ হওয়ার প্রেক্ষিতে প্রশাসনিক কাজের স্বার্থে তাকে এ দায়িত্ব দেওয়া হয়েছে।

 

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।  

শাহেনুর মিয়া ত্রয়োদশ বিসিএসের একজন কর্মকর্তা। তিনি ১৯৯৪ সালে বিসিএস (তথ্য সাধারণ) ক্যাডারে যোগদান করেন। চাকরি জীবনে তিনি গণযোগাযোগ অধিদপ্তরের মাঠ পর্যায় ও সদর দপ্তর, চলচ্চিত্র প্রকাশনা অধিদপ্তরের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছেন।  

তথ্য অধিদফতরে ২০০৩ সাল থেকে বিগত ১৮ বছর ধরে সংবাদকক্ষ, প্রটোকল, সমন্বয় শাখায় দায়িত্বসহ সিনিয়র ডিপিআইও এবং অতিরিক্ত প্রধান তথ্য কর্মকর্তা পদে দায়িত্ব পালন করেন। তিনি শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জুলাই ১৫,২০২১
এমআইএইচ/এসআইএস  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa