ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

‘দুধেভাতে থাকুক শুভসংঘ’, ত্রাণ সহায়তা পেয়ে উপকারভোগী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
‘দুধেভাতে থাকুক শুভসংঘ’, ত্রাণ সহায়তা পেয়ে উপকারভোগী

রংপুর: জন্মগত প্রতিবন্ধী কিশোর শহিদুল ইসলাম। হাঁটতে পারেন না।

হুইল চেয়ারে করে তার মা রানু বেগম রংপুর জিলা স্কুলের মাঠে নিয়ে এসেছেন। তার হাতে বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী তুলে দেয় কালের কণ্ঠ শুভসংঘ। খাদ্য সহায়তা পেয়ে খুশি হয়েছেন শহিদুল ও তার মা। রানু বলেন, তোমরা আমগো খাওয়ার চাল ডাল দিলা। তোমরা দুধেভাতে থাকো, সুখে থাকো।

রংপুর জেলার সদর উপজেলায় ৩০০ অসহায়, প্রতিবন্ধী ও করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৫ জুলাই) রংপুর জিলা স্কুল মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণসামগ্রী বিতরণ করে শুভসংঘের সদস্যরা।

কেশব চন্দ্র দাস নামের এক উপকারভোগী বলেন, লাঠি ছাড়া দাঁড়িয়ে থাকবা পারি না। কোন কাম করবা পারি না। খুব অভাবে যাচ্ছে দিন। তোমাদের ত্রাণ পাইয়া খুব উপকার হইলো আমাদের। ছেলে মেয়ে নিয়া ৬-৭ দিন খাইতে পারব। তোমাদের জন্য আশীর্বাদ করি। বসুন্ধরা গ্রুপের মালিককে আল্লায় বাঁচায় রাখুক।

ত্রাণ বিতরণে অংশ নিয়ে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান বলেন, শুভসংঘের তত্ত্বাবধানে সারা দেশে করোনাকালীন মুহূর্তে ত্রাণ সহায়তা দিচ্ছে বসুন্ধরা গ্রুপ। এই মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের প্রতি আমাদের জেলা প্রশাসকের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। একইসঙ্গে সুবিধাভোগীদের পক্ষ থেকেও ধন্যবাদ জানাচ্ছি। বর্তমানে দেশে করোনা খুব দ্রুতই সংক্রমিত হচ্ছে। আপনাদের মধ্যে কারো করোনার উপসর্গ দেখা দিলে বাইরে ঘুরাঘুরি করবেন না। ডাক্তারের পরামর্শ মেনে চলবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সবাই মাস্ক পরে থাকবেন। করোনা মোকাবেলা করতে সরকারকে সহযোগিতা করবেন।

এছাড়া ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক তাবিউর রহমান, রংপুর জিলা স্কুলের প্রধান শিক্ষক মিজানুর রহমান, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, রংপুর জেলা শাখার সভাপতি ইরা হক, সাধারণ সম্পাদক গোলাম সরওয়ার রাব্বি, রংপুর সরকারি কলেজ শাখার সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মারুফা আক্তারসহ শুভসংঘের শুভ, মিশু, আরিফ, রোকসানা, রিতু, সোহাগ, জাহিদ, রবি, মিন্টু, জিহাদ, সোহেল, সাদিকুল, রিপন, আরমান, ফজলু, নিশি, আরিফ, হাবিব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa