ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সিরাজগঞ্জ মহাসড়কে ৪০ কিলোমিটার জুড়ে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
সিরাজগঞ্জ মহাসড়কে ৪০ কিলোমিটার জুড়ে যানজট

সিরাজগঞ্জ: টানা ১৪ দিনের কঠোর লকডাউন শেষে আবারও চির চেনা রূপে ফিরেছে বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কসহ সিরাজজড়ঞ্জের সকল মহাসড়ক। হাজার হাজার পরিবহনের চাপে মহাসড়কের ৪০ কিলোমিটার এলাকা জুড়ে চলছে থেমে থেমে যানজট।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকাল থেকেই এ মহাসড়কে থেমে থেমে যানজট সৃষ্টি হচ্ছে। দুপুরে হাটিকুমরুল গোলচত্বর থেকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর পর্যন্ত ২২ কিলোমিটার রুটের ঢাকামুখী লেনে তীব্র যানজট সৃষ্টি হয়েছে। এ মহাসড়কে হাজার হাজার যানবাহন ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে রয়েছে। অপরদিকে, হাটিকুমরুল গোলচত্বর থেকে চান্দাইকোন পর্যন্ত অন্তত ১৮ কিলোমিটার জুড়েও থেমে থেমে যানজট চলছে।  

হাটিকুরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বলেন, রাজশাহী, পাবনা ও বগুড়া তিনটি রুটের গাড়ি বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কে প্রবেশ করে। এ কারণে মহাসড়কটিতে সবসময়ই চাপ থাকে। যার ফলে এই ২২ কিলোমিটার মহসড়েক যানজট রয়েছে।

সিরাজগঞ্জ ট্রাফিক ইন্সপেক্টর আব্দুল কাদের বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু সেতুর গোলচত্বর থেকে হাটিকুমরুল পর্যন্ত এবং হাটিকুমরুল থেকে বগুড়া মহাসড়কের চান্দাইকোনা পর্যন্ত সকাল থেকেই থেমে থেমে যানজট রয়েছে। এর মধ্যে, বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যানজটের তীব্রতা বেড়ে যাচ্ছে। ট্রাফিক ও হাইওয়ে পুলিশ যানজট নিরসনে কাজ করছে।  

 

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ‍জুলাই ১৫, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa