ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পীরগঞ্জে ৩০০ অতিদরিদ্র পরিবারে ত্রাণ দিল কালের কণ্ঠ শুভসংঘ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
পীরগঞ্জে ৩০০ অতিদরিদ্র পরিবারে ত্রাণ দিল কালের কণ্ঠ শুভসংঘ

রংপুর জেলার পীরগঞ্জ উপজেলায় ৩০০ অতিদরিদ্র পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। এর মধ্য দিয়ে রংপুর জেলার ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

আজ বৃহস্পতিবার খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রী কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তায় পেয়ে সুফিয়া বেগম নামের এক উপকারভোগী বলেন, তোমাদের ত্রাণ দিয়া আমার কিছু দিন চলে যাইবো। আমি একলা মানুষ অনেক দিন খাইতে পারবো। কেউ আমারে সাহায্য করে না। তোমরা আজ খাবার দিলা, বেঁচে থাকো তোমরা। অনেক দোয়া করি তোমাগো বসুন্ধরা গ্রুপকে।

কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন আজিজুর রহমান। করোনাকালে কারো থেকে কোনো ধরনের খাদ্য সহায়তা পাননি। বসুন্ধরা গ্রুপের ত্রাণ সহায়তা পেয়ে তিনি বলেন, ছেলে মেয়ে নিয়ে খুব কষ্টে আছি। আপনাদের ত্রাণ দিয়ে ৫-৬ দিন ডাল-ভাত খেতে পারবো। কেউ তো আমাদের সাহায্য করে না। আপনারা যা করলেন তাই অনেক। আপনাদের মঙ্গল হোক।

এসময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আলাউদ্দীন ভূঞা জনী, খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রী কলেজের অধ্যক্ষ মমিনুল ইসলাম বলেন, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, থানার উপ পুলিশ পরিদর্শক আতাউল গণি, শুভসংঘের পীরগঞ্জ উপজেলার উপদেষ্টা জুলফিকার হায়দার আলী, মিজানুর রহমান মিজান, সভাপতি আহসান হাবীবসহ অন্যান্যদের মধ্যে রুজবেল মিয়া, মুসা, মিলন, ফাইজল, ফিরোজ, বক্কর, শরিয়াতুল্লা, সুমাইয়া, মাসুদ, রুবেল প্রমুখ।

পীরগঞ্জ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ত্রাণ সহায়তা দেওয়ায় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান অতিথিরা।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa