ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রাজধানীতে বাসায় আগুন, তিনজন দগ্ধ

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
রাজধানীতে বাসায় আগুন, তিনজন দগ্ধ

ঢাকা: রাজধানীর সায়দাবাদ করাতিটোলা এলাকায় একটি বাসায় আগুন লেগে তিনজন দগ্ধ হয়েছে। ধারণা করা হচ্ছে সর্টসার্কিট থেকে আগুন লেগে তারা দগ্ধ হন।

বুধবার দিবাগত রাত ২টার দিকে আগুন লাগার ঘটনা ঘটে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

দগ্ধরা হলেন, রাজু মিয়া (৬০) শাহজাহান (৫৪) ও জয়নাল মিয়ার(৬১)। তাদের শরীরের ৩০থেকে ৫৪ শতাংশ দগ্ধ হয়েছে।

তাদের হাসপাতালে নিয়ে আসা আলমগীর হোসেন জানান, তাদের বাসা যাত্রাবাড়ি সায়দাবাদ করাতিটোলা এলাকায়। তারা পাশাপশি রুমে থাকেন। দগ্ধ তিনজন এক রুমে থাকেন। রাতে হঠাৎ চিৎকার শুনে ঘুম ভেঙ্গে যায়। পরে দেখতে পাই দগ্ধদের রুম থেকে ধোঁয়া বেরুচ্ছে। পরে তাদের রুমে গিয়ে আগুন নেভানো হয়।  
দগ্ধ জয়নাল ঘড়ি মেরামতের কাজ করেন, শাহজাহান গাড়ির হেলাপার এবং জয়নাল ওয়ার্কশপে কাজ করের বলে আলমগীর জানান।  

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন বাংলানিউজকে বলেন, রাজুর শরীরে ১৭ শতাংশ, শাহজাহানের ৪৫ ও জয়নালের শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের তিন জনকেই আইসিইউ-তে নেওয়া হয়েছে।

যাত্রাবাড়ি থানার ডিউটি অফিসার (এসআই) মো. রফিকুল ইসলাম জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের ঘটনা ঘটেছে। আমাদের টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। দগ্ধরা হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১০৫৮ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১ 
এজেডএস/এসআইএস 


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa