ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

খাদে পড়া ৬ গরু উদ্ধার করল ফায়ার সার্ভিস

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
খাদে পড়া ৬ গরু উদ্ধার করল ফায়ার সার্ভিস

সাভার (ঢাকা): সাভারে ট্রাক থেকে নামানোর সময় সড়কের পাশের খাদে পড়ে যাওয়া ছয়টি গরু উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। গরুগুলো কোরবানির হাটে বিক্রির জন্য আনা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) সকালে সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

এর আগে, বুধবার (১৪ জুলাই) দুপুর ২টার দিকে সাভারের রেডিও কলোনি এলাকায় ঢাকা-আরিচা মহাসড়ক সংস্কার কাজের জন্য করে রাখা গর্ত থেকে গরুগুলো উদ্ধার করে ফায়ারসার্ভিস দল।

ফায়ার সার্ভিস জানায়, কুষ্টিয়ার পলে মণ্ডল নামে এক বেপারি ছয়টি গরু বিক্রির জন্য সাভারের রেডিও কলোনি এলাকায় আসেন। পরে ট্রাক থেকে গরুগুলো নামিয়ে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে দাঁড় করিয়ে রাখেন। সবগুলো গরু একটি রশি দিয়ে বাঁধা ছিল। এসময় একটি গরু আরেকটিকে ধাক্কা দিলে নরম মাটি ভেঙে দুর্ঘটনাবশত ছয়টি গরু সড়কের পাশের খাদে পড়ে যায়। খাদে জমে থাকা পানি ও কাদার কারণে গরুগুলো আর ওপরে ওঠানো সম্ভব হচ্ছিল না। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টার চেষ্টায় গরুগুলো উদ্ধার করে।

সাভার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বাংলানিউজকে বলেন, সড়কের পাশে গর্ত একটু বেশি হওয়ায় আমরা সেই গর্তে আরও পানি দিয়ে অনেক চেষ্টায় গুরুগুলো উদ্ধার করি। এ ঘটনায় আঘাত পেয়ে একটি গরুর পা ভেঙে গেছে। গুরুগুলো এখন হাটে আছে। উদ্ধার কাজ চলার সময় উৎসুক জনতাদের মধ্যে কেউ ভিডিও ধারণ করে ফেসবুকে দিয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa