ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ঈদ সামনে রেখে তৎপর অজ্ঞান পার্টি, আটক ১৩

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
ঈদ সামনে রেখে তৎপর অজ্ঞান পার্টি, আটক ১৩

ঢাকা: আসন্ন ঈদকে সামনে রেখে তৎপর হয়ে উঠেছে অজ্ঞান-মলম পার্টি ও ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ অবস্থায় ঈদকেন্দ্রীক মানুষের ঘরেফেরা ও গরুর হাট কেন্দ্রিক বাড়তি নজরদারি রয়েছে পুলিশের।

রাজধানীর সদরঘাট ও হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান-মলমপার্টি ও ছিনতাইকারী চক্রের ১৩ সদস্যকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বুধবার (১৪ জুলাই) সকালে পৃথক দু’টি অভিযানে তাদের আটক করে ডিবি লালবাগ বিভাগ। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণে চেতনানাশক ওষুধ, স্প্রে, মলমের কৌটা ও ছুরি উদ্ধার করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবি লালবাগ বিভাগের কোতোয়ালি অতিরিক্ত উপ-কমিশনার মো. সাইফুর রহমান আজাদ বাংলানিউজকে জানান, সদরঘাটের মিউনিসিপ্যাল হকার্স মার্কেট এলাকায় অভিযান চালিয়ে অজ্ঞান পার্টির ৮ সক্রিয় সদস্যকে আটক করা হয়। তারা হলেন- জুয়েল রানা, আবুল কালাম আজাদ, মিজানুর রহমান, সজল মিয়া, সোহাগ হোসেন, মাহমুদুল হাসান, রাসেল মিয়া ও বদরুল রহমান পাপ্পু।

অপর এক অভিযানে হাজারীবাগ বেরিবাঁধ এলাকা থেকে রাজীব, সিরাজ, সুমন, আরিফ হোসেন ও রিপন মোল্লা নামে পাঁচজন ছিনতাইকারীকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি ছুরি উদ্ধার করা হয়।

ডিবির এ কর্মকর্তা বলেন, সাধারণত বড় কোনো উৎসব বিশেষ করে ঈদ উপলক্ষে অজ্ঞান পার্টি, মলমপার্টি ও ছিনতাইকারীদের দৌরাত্ম্য বেড়ে যায়। মহানগরবাসী যাতে স্বস্তিতে ঈদ উদযাপন করতে পারেন এজন্য পুলিশ তৎপর রয়েছে।

আটকদের বিরুদ্ধে কোতোয়ালি থানা ও হাজারীবাগ থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
পিএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa