ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

খুলনায় যৌতুক মামলায় আ.লীগ নেতা গ্রেফতার, অতঃপর জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
খুলনায় যৌতুক মামলায় আ.লীগ নেতা গ্রেফতার, অতঃপর জামিন

খুলনা: খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নিমাই চন্দ্র রায়কে স্ত্রী ও ছেলেসহ মঙ্গলবার (১৩ জুলাই) রাত ১১টার দিকে গ্রেফতার করে পুলিশ। পুত্রবধূর দায়ের করা যৌতুক মামলায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর বুধবার (১৪ জুলাই) দুপুর ১২টার দিকে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ইয়ারব হোসেন ১৮ আগস্ট পর্যন্ত অন্তবর্তীকালীন জামিনের আদেশ দিয়েছেন।

সোনাডাঙ্গা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমতাজুল হক আওয়ামী লীগ নেতা নিমাই চন্দ্র রায়ের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্র জানা গেছে, আওয়ামী লীগ নেতার পুত্রবধূ যৌতুক আইনে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তার স্বামী খুলনা মেডিক্যাল কলেজের রেজিস্ট্রার বাপ্পী রায়, শ্বশুর জেলা আওয়ামী লীগ নেতা নিমাই চন্দ্র রায় ও শাশুড়ি করুনা রায়ের বিরুদ্ধে মামলা করেন। ট্রাইব্যুনাল আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরে সোনাডাঙ্গা থানা পুলিশ মঙ্গলবার রাতে তাদের খুলনা মহানগরীর বানরগাতি এলাকা থেকে গ্রেফতার করে। আসামিদের আদালতে হাজির করলে তাদের পক্ষে অ্যাভোকেট এমএম মুজিবর রহমান জামিনের আবেদন করেন। আমলী আদালত ১৮ আগস্ট পর্যন্ত অন্তবর্তীকালীন জামিনের আদেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa