ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

গাইবান্ধায় মাকে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
গাইবান্ধায় মাকে পিটিয়ে হত্যা: অভিযুক্ত ছেলে আটক

গাইবান্ধা: গাইবান্ধা সদর উপজেলায় নেশার টাকা না পেয়ে মা খাদিজা বেগমকে (৪৫) পিটিয়ে হত্যার ঘটনায় অভিযুক্ত মাদকাসক্ত সাজ্জাদুল হক শাওনকে (২৯) আটক করেছে র‍্যাব।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে র‍্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট (মিডিয়া) মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

এর আগে, সোমবার (১৩ জুলাই) রাতে উপজেলার বোয়ালি ইউনিয়নের থানসিংহপুর গ্রামের নিজ বাড়ির সামনে থেকে সাজ্জাদুলকে আটক করে র‍্যাব সদস্যরা।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গ্রেফতার সাজ্জাদুল হক দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। তিনি বহুবার তার বাবা-মাকে মাদকের টাকার জন্য মারধর করেছেন। তার বাবা একজন অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য। শাওন উক্ত হত্যা মামলার সঙ্গে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে।  

গত ১২ জুলাই রাতে মাদকাসক্ত অবস্থায় মাত্র ৫০ টাকার জন্য তিনি তার মাকে নির্যাতন করেন। এ অবস্থায় অসুস্থ হলে গাইবান্ধা জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্বামী বাদী হয়ে মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে আসামির বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন। আসামিকে গাইবান্ধা সদর থানায় হস্তান্তরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

>>>গাইবান্ধায় নেশার টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যা 

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa