ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করোনায় মৃত নারীকে গোসল করালেন সোনাতলার ইউএনও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
করোনায় মৃত নারীকে গোসল করালেন সোনাতলার ইউএনও

বগুড়া: করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এক নারীকে গোসল করিয়েছেন বগুড়ার সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন।

মঙ্গলবার (১৩ জুলাই) দিনগত রাত ২টার দিকে উপজেলার জোড়গাছা ইউনিয়নের কুশাহাটা গ্রামে এ ঘটনা ঘটে ৷

জানা যায়, মঙ্গলবার কুশাহাটা গ্রামের করোনায় আক্রান্ত রিনা বেগমের (৫৫) অবস্থা গুরুতর হলে পরিবারের লোকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে বিকেল ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত রিনা বেগমকে বাড়িতে নিয়ে এলে দাফনের গোসলের জন্য কেউ রাজি ছিলো না। এমন অবস্থায় এগিয়ে আসেন সোনাতলার ইউএনও সাদিয়া আফরিন। তিনি করোনায় আক্রান্ত মৃত রিনা বেগমকে গোসল করান। পরে জানাজা শেষে তাকে দাফন করা হয়। জানাজায় ১৫ জন অংশ নেন।  

এ সময় উপস্থিত ছিলেন সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ইউএনও) রেজাউল করিম রেজা, ইন্সপেক্টর (তদন্ত) কামাল হোসেন, জোড়গাচা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রোস্তম আলী মণ্ডল।

সোনাতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন জানান, করোনায় মৃত হওয়া নারীকে কেউ জানাজার জন্য গােসল করাতে রাজি হচ্ছিলো না ৷ তার কোনো সন্তানও নেই। এছাড়া তার স্বামীও করোনায় আক্রান্ত ছিলেন। তখন আমি সেখানে গিয়ে গোসল করিয়ে দেই। এ সময় আমাকে একজন বৃদ্ধা সহযোগিতা করেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এএটি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa