ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

সাদুল্লাপুরে ৩০০ অসহায় পরিবারকে ত্রাণ দিল কালের কণ্ঠ শুভসংঘ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
সাদুল্লাপুরে ৩০০ অসহায় পরিবারকে ত্রাণ দিল কালের কণ্ঠ শুভসংঘ

গাইবান্ধা: গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলায় ৩০০ অসহায় ও অতিদরিদ্র পরিবারকে ত্রাণসামগ্রী বিতরণ করেছে কালের কণ্ঠ শুভসংঘ। এ ছাড়া সকলের মাঝে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।

আজ বুধবার সাদুল্লাপুর খোদেজা মেমোরিয়াল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাদুল্লাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ শাহরিয়ার খান বিপ্লব। তিনি বলেন, করোনার এ মুহূর্তে খুব সুশৃঙ্খলভাবে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘের স্বেচ্ছাসেবীরা আমাদের গাইবান্ধা জেলায় ত্রাণসামগ্রী বিতরণ করছেন। আমার এই উপজেলায়ও আজ তারা মানুষের পাশে দাঁড়িয়েছেন। শুধু তাই নয় বসুন্ধরা গ্রুপ করোনার রোগীদের জন্যও মেডিক্যাল তৈরি করেছেন। বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান তার কর্মীদের দিয়ে অসহায় মানুষের খোঁজখবর নিচ্ছেন। আপনারা সবাই তাঁর জন্য দোয়া করবেন। আজকে শুভসংঘের স্বেচ্ছাসেবীরা আমার উপজেলার যে সকল মানুষ ত্রাণ সহায়তা পাওয়ার যোগ্য তাদেরকেই খাদ্যদ্রব্য পৌঁছে দিয়েছেন যা অনেক কষ্টসাধ্য কাজ। তাই আমি শুভসংঘের বন্ধুদের ধন্যবাদ জানাই এবং তাদের জন্য দোয়া করি।

আপন বলতে কেউ নেই রোকেয়া বেগমের। বৃদ্ধ বয়সে নিজের কুঁড়েঘরটাই শেষ সম্বল। একবেলা না খেয়ে থাকলেও দেখতে আসেন না কেউ। বসুন্ধরা গ্রুপের খাদ্যসামগ্রী পেয়ে রোকেয়া বলেন, তোমরা দয়া কইরা যা দিলা তাই খামু বাবা। আমার আর কেউ নাই। তোমাদের জন্য হাজার হাজার দোয়া। তোমাদের ভালো হোক, বসুন্ধরার ভালো হোক।

কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন হাছেন আলী। চলতি মৌসুমে খেতে কোনো কাজ পাচ্ছেন না। তিনি বলেন, আষাঢ়-শ্রাবণ মাসে কাম কাইজ করবার পারি না। অনেক খেত খালি পড়ে থাকে। তাই কেউ কামে ডাকে না।  

বসুন্ধরা গ্রুপের সহায়তায় পেয়ে তিনি বলেন, এহন খুব কষ্টে আছি। কোনো সাহায্যও পাই নাই। আজকে আপনারা চাল-ডাল-আটা দিলেন। অনেক ধন্যবাদ জানাই। আল্লার কাছে হাজার শুকুর। বসুন্ধরা গ্রুপের মালিককে ভালো করুক। তারে আরো দেক। আমাদের দেওয়ার মতো আরো সামর্থ্য দেক।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নবী নেওয়াজ শেখ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ রানা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, গাইবান্ধা জেলার সভাপতি তৌহিদা মাহমুদ, সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস লতাসহ সামিউল ইসলাম, রওজাতুন্নাহার লাবণ্য, মিনহাজুর রহমান নয়ন, সারাফ সোহাইবা নিহা, উম্মে কুলছুম তালুকদার, দেবী সাহা, রেহানা আক্তার রিসাত, উম্মে সালমা বৃষ্টি, তানহা, সাদুল্লাপুর উপজেলার সভাপতি মোরসালিন রহমান মুন্না, সাধারণ সম্পাদক শ্রাবণ সাহা। আরো ছিলেন রওশন আলম, জয় সরকার, সজীব সরকার, মোরশেদ আলম, বাধন সাহা, সাব্বির হোসেন, সিজ্জাত হাসান, শফিকুল ইসলাম, সুমন মিয়া, ওমর ফারুক, মেহেদি হাসান, এনামুল হক, আবদুর রহমান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa