ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্বাস্থ্যবিধি মেনে নৌযানে চলাচলের আহ্বান প্রতিমন্ত্রীর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
স্বাস্থ্যবিধি মেনে নৌযানে চলাচলের আহ্বান প্রতিমন্ত্রীর

ঢাকা: স্বাস্থ্যবিধি মেনে নৌযানে চলাচল করতে যাত্রীদের আহ্বান জানিয়েছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। লঞ্চে যাত্রীদের শতভাগ মাস্ক পরিধান করা নিশ্চিত করা হবে বলেও জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, স্বাস্থ্যবিধি মেনে না চললে এবং মাস্ক পরিধান না করলে যাত্রীদের জরিমানা করা হবে। লকডাউন শিথিল হলেও স্বাস্থ্যবিধি মেনে চলার ক্ষেত্রে আমাদের দৃষ্টিভঙ্গি কঠোর।

বুধবার (১৪ জুলাই) ঢাকায় সদরঘাট লঞ্চ টার্মিনালের বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শনকালে সাংবাদিকদের এসব কথা বলেন প্রতিমন্ত্রী। এ সময় অন্যান্যের মধ্যে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী সদরঘাটের লঞ্চ টার্মিনালের উন্নয়ন, পরিষ্কার পরিচ্ছন্নতা ও সবুজায়ন দেখে সন্তোষ প্রকাশ করেন। তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এসব উন্নয়ন হয়েছে।

প্রতিমন্ত্রী সদরঘাটে সুন্দরবন-১০ লঞ্চ ঘুরে দেখেন। লঞ্চে পরিষ্কার-পরিচ্ছন্নতা বজায় বজায় রাখতে মালিক শ্রমিকদের প্রতি আহ্বান জাইনয়ে তিনি বলেন, লঞ্চের কেবিন যাত্রীদের স্বাস্থ্যবিধি মানার ক্ষেত্রে সমস্যা হবে না। ডেকের যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে বিআডিব্লিউটিএ, লঞ্চ মালিক-শ্রমিক, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পদক্ষেপ নেবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
জিসিজি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa