ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

প্রধানমন্ত্রীর নির্দেশে সবার কাছে খাদ্য পৌঁছে দেওয়া হবে: শ.ম রেজাউল করিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
প্রধানমন্ত্রীর নির্দেশে সবার কাছে খাদ্য পৌঁছে দেওয়া হবে: শ.ম রেজাউল করিম

পিরোজপুর: মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী শ.মরেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাচ্ছেন  করোনায় কোনো মানুষ না খেয়ে থাকবে না। আর তাই তার নির্দেশ সকল অসহায়  মানুষের  কাছে খাদ্য পৌঁছে দিতে হবে।

 

করোনায় সারা বিশ্বের উন্নত দেশগুলো যখন হিমশিম খাচ্ছে, ঠিক তখনি প্রধানমন্ত্রী শেখ বাংলাদেশের  উন্নয়নে এগিয়ে নিয়ে যাচ্ছেন। সরকার এ সময় মানুষকে খাদ্যসহ নগদ আর্থিক সহায়তা দিচ্ছে। ডিসেম্বরের মধ্যে পাঁচ কোটি মানুষকে টিকা দেওয়ার পরিকল্পনা করেছে।  

বুধবার (১৪ জুলাই) সকালে করোনায় ক্ষতিগ্রস্ত নাজিরপুর উপজেলার মটর শ্রমিকদের প্রধানমন্ত্রীর মানবিক সাহায্য তুলে দেওয়ার সময় প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এসব কথা বলেন।  

উপজেলার স্বাধীনতা মঞ্চে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে শ.ম রেজাউল করিম আরো বলেন, ঈদের আগেই উপজেলার সবগুলো ইউনিয়নের অসহায়দের সাহায্য পৌঁছে দেওয়া হবে।  

অনুষ্ঠানে ১২০ জন মটর শ্রমিককে নগদ অর্থ সাহায্য দেওয়া হয়। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম ও জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহমুদ খান।

বাংলাদেশ সময়: ১৩৫৯ ঘন্টা, জুলাই ১৪, ২০২১
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa