ঢাকা, শনিবার, ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৯ সফর ১৪৪৩

জাতীয়

লালমোহন দুই বসতঘর পুড়ে ৮ লাখ টাকার ক্ষতি, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
লালমোহন দুই বসতঘর পুড়ে ৮ লাখ টাকার ক্ষতি, আহত ২

ভোলা: ভোলার লালমোহন উপজেলায় আগুনে দুটি বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ঘটনায় কিরন (৩৫) ও রোজিনা (৩০) নামে দুই জন দগ্ধ হয়েছেন। তাদের লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৪ জুলাই) ভোর রাতের দিকে উপজেলা সদরের নয়ানিগ্রাম এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।  

লালমোহন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।  আগুনে কিরন হাওলাদার ও রবিন হাওলাদের দুটি বসতঘর সম্পূর্ণ পুড়ে গেছে।

লালমোহন ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মিজানুর রহমান জানান, ভোর রাত সাড়ে ৪টার দিকে বিদ্যুতের তার থেকে আগুনের সূত্রপাত হয়।
এতে মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে লালমোহন ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে। কিন্তু ততক্ষণে দুটি বসত ঘর পুড়ে যায়। আগুনে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।  ফায়ার সার্ভিস ১৫ লাখ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় ২ জন আহত হয়েছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ এ তথ্য নিশ্চিত করে বলেন, আগুন লাগার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa