ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মনোহরদীতে গাছ থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
মনোহরদীতে গাছ থেকে পড়ে কলেজছাত্রের মৃত্যু মামুন মিয়া

নরসিংদী: নরসিংদীর মনোহরদীতে গাছ থেকে পেয়ারা পাড়তে গিয়ে মামুন মিয়া (১৯) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার কালিরচর গ্রামে এ ঘটনা ঘটে।

মামুন মিয়া মনোহরদী উপজেলার খিদিরপুর ইউনিয়নের কালিরচর গ্রামের শাহজাহানের ছেলে। তিনি নটরডেম কলেজের ২০২০ ব্যাচের ব্যবসায় শিক্ষা বিভাগের ই সেকশনের শিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, মামুনের বাবা একজন কৃষক। স্থানীয় এক স্কুল থেকে ২০১৮ সালে মেধাবী এই ছাত্র এসএসসি পাস করে ঢাকায় এক আত্মীয়ের বাসায় থেকে নটরডেম কলেজে পড়াশোনা করছিলেন। সর্বশেষ ২০২০ সালে অটোপাশে তিনি এইচএইচসি পাস করেন। তারপর থেকে ওই বাসায় থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করছিলেন। এরই মধ্যে করোনা জটিলতায় সবকিছু বন্ধ থাকায় বাড়ি আসেন কিছুদিন আগে। মঙ্গলবার বিকেলে পেয়ারা পাড়ার উদ্দেশে গাছে ওঠেন মামুন। এসময় অসাবধানতাবশত গাছ থেকে টিনের চালার ওপর এবং সেখান থেকে গড়িয়ে মাটিতে পড়ে যান। বাড়ির লোকজন অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতাল নেওয়ার পথে তার মৃত্যু হয়। রাতে তার জানাজা ও দাফন সম্পন্ন হয়।

খিদিরপুর ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান জামিল বলেন, গাছ থেকে মাটিতে পড়ে মাথায় প্রচণ্ড আঘাত পায় সে।  

মনোহরদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।  

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa