ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মাগুরায় স্বাস্থ্যকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ডিস্টিক্ট কসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
মাগুরায় স্বাস্থ্যকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

মাগুরা: মাগুরা সদর উপজেলার শত্রুজিৎপুর গ্রাম থেকে আইয়ুব আলী (৫৫) নামের এক স্বাস্থ্যকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জেরে ওই স্বাস্থ্যকর্মী আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (১৩ জুলাই) দিবাগত রাতে আইয়ুব আলীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আইয়ুব শত্রুজিৎপুর গ্রামের মৃত আবদুর রশিদের ছেলে। তিনি শত্রুজিৎপুর ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকারী পদে কর্মরত ছিলেন।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, আইয়ুব আলী  ও পাপিয়া বেগম দম্পতির কোনো সন্তান নেই। মায়শা (২৪) নামে এক পালিত কন্যা নিয়ে তিনি বাস করেন। ইউনিয়ন স্বাস্থ্য  কেন্দ্রে চাকরির পাশাপাশি শত্রুজিৎপুর বাজারে একটি ওষুধের দোকান  ও গ্রাম্য ডাক্তার হিসেবে রোগী দেখতেন তিনি।

ওসি আরও জানান, রাত পৌনে ৯টার দিকে একটি কক্ষে আইয়ুবকে ঝুলতে দেখেন বাড়ির লোকজন। খবর পেয়ে  ওই বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় আইয়ুবের লাশ উদ্ধার করে পুলিশ। মাগুরা ২৫০ শয্যা সদর হাসপাতালে আইয়ুবকে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয় হয় বলে ওই চিকিৎসক জানিয়েছেন। এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ জানায় পারিবারিক কলহের জেরে ওই ব্যক্তি আত্মহত্যা করে থাকতে পারেন। তবে ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ০২০৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa