ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বেলাবতে দেয়াল চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
বেলাবতে দেয়াল চাপায় শিশুর মৃত্যু, আহত ৪

নরসিংদী: নরসিংদীর বেলাবতে মাটির ঘরের দেয়ালের নিচে চাপা পড়ে ফারজানা (৭) নামে এক শিশু মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন।

মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার বাজনাব সৈয়দপাঁড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ফারজানা উপজেলার বাজনাব ইউনিয়নের বাজনাব সৈয়দপাঁড়া গ্রামের মো. কানন খন্দকারের মেয়ে।

আহতরা হলো—কাননের বড় ভাই রবিন খন্দকারের ৬ মাস বয়সী কন্যা সন্তান তানহা, রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান বেগম (২২), কাননের দুই প্রতিবন্ধী বোন হালিমা (৮) ও অলিভা বেগম (১৪)।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত শিশুর পিতা কানন খন্দকারের ঘরের সাথে স্থানীয় রহিম ভূইয়ার ছেলে আকরাম মাস্টারের মাটির ঘর রয়েছে। মঙ্গলবার বিকেলে আকরাম মাস্টারের মাটির ঘরটি তারই ভাই চাঁন মিয়া শ্রমিক দিয়ে ভাঙার সময় মাটির ঘরের দেয়াল আকরাম মাস্টারের ঘরের ঘা ঘেঁষে থাকা কানন খন্দকারের টিনের ঘরের উপর পড়ে যায়।

এসময় ঘরে থাকা কানন খন্দকারের শিশু সন্তান ফারজানা মারা যায় ও রবিন খন্দকারের স্ত্রী নুরজাহান, শিশু সন্তান তানহা ও কানন খন্দকারের দুই প্রতিবন্ধী বোন হালিমা ও অলিভা গুরুতর আহত হয়।

আহতদের প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে ভাগলপুর জহিুরুল ইসলাম মেডিক্যাল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর আহতদের অবস্থা গুরুতর হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বেলাব থানার সহকারী পরিদর্শক মো. বিল্লাল হোসেন বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa