ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পাটক্ষেত থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২১
পাটক্ষেত থেকে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় স্বামী পরিত্যাক্ত এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে পরকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) রাতে উপজেলার জিউপাড়া ইউনিয়নের কারিগরপাড়া গ্রামের কমিউনিটি ক্লিনিকের পাশের পাটক্ষেত থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। এর আগে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুঠিয়া থানায় খবর দেন।

নিহত নারীর নাম আতিকা বেগম (৪৫) সে ওই গ্রামের মৃত আতাহার আলীর স্ত্রী।

রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, স্বামী পরিত্যাক্ত আতিকা বেগম মঙ্গলবার বিকেলে ছাগল চড়াতে যান। সন্ধ্যা বেলা তার ছাগল একাই বাড়িতে ফিরে এলেও আতিকা বেগম বাড়িতে না ফেরায় তার ছেলে তাকে খুঁজতে বের হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি চলতে থাকে। এক পর্যায়ে কারিগরপাড়া কমিউনিটি ক্লিনিকের পাশে পাটক্ষেতে আতিকার গলাকাটা মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে তার ছেলের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসেন।

এ সময় স্থানীয়রা থানায় খবরে দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরির সময় তার মরদেহের গলা ও হাত কাটা এবং মাথায় আঘাতের চিহ্ন মেলে। তবে কেন তাকে এমন নির্মমভাবে হত্যা করা হয়েছে এবং কারা তাকে হত্যা করেছে সে ব্যাপারে কেউ কিছু জানাতে পারেনি। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য পুলিশ প্রাথমিক তদন্ত শুরু করেছে।

ওসি জানান, মরদেহ এখনো ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল প্রতিবেদন শেষে তার মরদেহ থানায় নেওয়া হবে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময় : ০০৪৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২১
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa