ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে কিশোরীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী মাতুয়াইল এলাকার একটি বাসায় চাঁদনী আক্তার (১৩) নামে এক কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। নিহত কিশোরী স্থানীয় একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

মঙ্গলবার (১৩ জুলাই) রাত পৌনে ৯টার দিকে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত সাড়ে ১০টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত চাঁদনীর চাচা শরিফুল ইসলাম জানান, যাত্রাবাড়ী মাতুয়াইল দক্ষিণপাড়ায় চাদনীদের বাড়ি। তার বাবা জাকির হোসেন মাছের ব্যবসা করেন। করোনার কারণে স্কুল বন্ধ থাকায় বাসাতে ঠিকমতো পড়াশোনা করতো না চাঁদনী। শুধু মোবাইল নিয়ে সময় কাটাতো। এ বিষয় নিয়ে প্রায়ই তার বাবা-মা বকাবকি করতেন। আজকে রাতেও পড়াশোনার বিষয় নিয়ে বকঝকা করেছেন।

সেই অভিমানে চাঁদনী রুমের দরজা বন্ধ করে দেয়। অনেক ডাকাডাকির পরেও সে দরজা খোলেনি। পরে দরজা ভেঙে ফ্যানের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয় বলে জানায় চাঁদনীর পরিবার।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ বক্স  ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি যাত্রাবাড়ী থানায় জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৪৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এজেডএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa