ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

অবসরপ্রাপ্ত ১১৮০ শিক্ষক-কর্মচারীর ৫২ কোটি ৬০ লাখ টাকা ছাড়

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
অবসরপ্রাপ্ত ১১৮০ শিক্ষক-কর্মচারীর ৫২ কোটি ৬০ লাখ টাকা ছাড়

ঢাকা: আসন্ন কোরবানির ঈদ সামনে রেখে বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট ১ হাজার ১৮০ জন শিক্ষক-কর্মচারীর কল্যাণ সুবিধা বাবদ ৫২ কোটি ৬০ লাক টাকা ছাড় করেছে।  

মঙ্গলবার (১৩ জুলাই) টাকাগুলো ব্যাংকে ছাড় করা হয় বলে কল্যাণ ট্রাস্টের বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 
 
অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীদের হাতে কল্যাণ সুবিধার টাকা পৌঁছে দেওয়ার লক্ষ্যে ট্রাস্টের কর্মকর্তা কর্মচারীদের সব ছুটি বাতিল করা হয়।  

মঙ্গলবার কল্যাণ ট্রাস্টের সচিব এবং ট্রাস্টের ভাইস চেয়ারম্যান ও মাউশির মহাপরিচালকের যৌথ স্বাক্ষরে ১ হাজার ১৮০ জন শিক্ষক কর্মচারীর কল্যাণ সুবিধার ৫২ কোটি ৬০ লাখ ৫৭ হাজার ১৩১ টাকা ব্যাংকে ছাড় করা হয়েছে।

ইএফটির মাধ্যমে বৃহস্পতিবারের মধ্যেই উল্লেখিত শিক্ষক কর্মচারীদের নিজ নিজ ব্যাংক অ্যাকাউন্টে তাদের টাকা পৌঁছে যাবে বলে শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্ট কর্তৃপক্ষ জানিয়েছে।

শিক্ষক কর্মচারী কল্যাণ ট্রাস্টের সচিব অধ্যক্ষ মো. শাহজাহান আলম সাজু জানান, ১৬ জুন ৫৭১ জন অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারী কল্যাণ সুবিধা বাবদ ২৪ কোটি ৯৭ লাখ ৮৭ হাজার ৯৫০ টাকা ছাড় করা হয়।  

করোনাকালীন ২০২০ সালের মার্চ মাস থেকে ১৩ চলতি জুলাই পর্যন্ত ১২ হাজার ৭৪৮ জন শিক্ষক-কর্মচারীকে ৫৬৪ কোটি ৯ লাখ ৭০ হাজার ৭৪৩ টাকা কল্যাণ সুবিধা দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এমআইএইচ/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa