ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

আইসিসিবিতে ৫০০ দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
আইসিসিবিতে ৫০০ দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা ছবি: রাজীন চৌধুরী

ঢাকা: ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) উদ্যোগে রাজধানীর খিলক্ষেতের জোয়ার সাহারা এলাকার ৫০০ অসহায়, দরিদ্র, দুস্থ পরিবারকে খাদ্য সহায়তা, মাস্ক বিতরণ ও করোনা রোধে সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) বিকেলে আইসিসিবির এক্সপো জোনে খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরণ করেন বসুন্ধরা গ্রুপের সেক্টর এ মার্কেটিং ও ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার প্রধান পরিচালন কর্মকর্তা এম এম জসীম উদ্দিন।

এ সময় আইসিসিবির সব কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জসীম উদ্দিন বলেন, বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশক্রমে সারাদেশে ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়ে যাচ্ছি। কালের কণ্ঠ শুভসংঘের কর্মীরা দেশের প্রকৃত দুস্থ মানুষের হাতে পৌঁছে দিচ্ছে। করোনার কারণে যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়েছে এবং দরিদ্র জনগোষ্ঠীকে এসব ত্রাণ দেওয়া হচ্ছে।  

তিনি বলেন, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার আশপাশের এলাকার কর্মহীন দরিদ্রদের আজ ত্রাণ দিয়ে আইসিসিবির দায়িত্ব পরিপালন করলাম। আমাদের চেয়ারম্যান মহোদয়ের দরিদ্রদের মহানুভবতা ও কমিটমেন্ট সম্পন্ন করলাম। আল্লাহ যেন চেয়ারম্যান মহোদয়ের নিয়ত কবুল করেন। দুস্থ মানুষ যাতে আগামী দিনগুলোতে বসুন্ধরা গ্রুপ থেকে সুযোগ-সুবিধা পায় সেটাই কামনা করি।

জসীম উদ্দিন বলেন, বসুন্ধরা গ্রুপের উদ্যোগে সারাদেশে দুস্থদের মধ্যে ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আজকে এখানেই ৫০০ জনকে ত্রাণ দেওয়া হয়েছে। গত সপ্তাহ থেকে এ পর্যন্ত সারাদেশে ২৪ হাজার জনের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। ঈদের আগে লক্ষাধিক মানুষকে ত্রাণ দেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ১৩, ২০২১
এসই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa