ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দুর্নীতিবিষয়ক সাংবাদিকতায় টিআইবির ফেলোশিপ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
দুর্নীতিবিষয়ক সাংবাদিকতায় টিআইবির ফেলোশিপ

ঢাকা: দুর্নীতিবিরোধী অনুসন্ধানী সাংবাদিকতায় ফেলোশিপ দেবে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। এক্ষেত্রে দেশীয় গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের কাছে আবেদন আহ্বান করেছে সংস্থাটি।

মঙ্গলবার (১৩ জুলাই) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

এতে উল্লেখ করা হয়েছে- টিআইবি দুর্নীতিবিষয়ক অনুসন্ধানী সাংবাদিকতার ক্ষেত্রে ফেলোশিপ দেওয়ার লক্ষ্যে বাংলাদেশি মালিকানাধীন সংবাদপত্র, অনলাইন এবং টিভি চ্যানেলে কর্মরত সাংবাদিকদের কাছ থেকে প্রস্তাবনা আহ্বান করছে।

এ বছরের প্রস্তাবনার বিষয়: শিক্ষা, স্বাস্থ্য (কোভিড-১৯ অতিমারিসহ), স্থানীয় সরকার, ভূমি ও জলবায়ু অর্থায়নে সুশাসন। চূড়ান্তভাবে নির্বাচিত ফেলোকে সম্মানি হিসেবে মোট এক লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননাপত্র দেওয়া হবে।

প্রিন্ট মিডিয়ার ক্ষেত্রে বাংলা ও ইংরেজি জাতীয় দৈনিক সংবাদপত্র ও অনলাইন সংবাদমাধ্যমে কর্মরত সাংবাদিকদের এবং ইলেক্ট্রনিক মিডিয়ার ক্ষেত্রে বিটিভি, বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেলগুলো ও রেডিও-তে কর্মরত সাংবাদিকরা প্রস্তাবনা জমা দিতে পারবেন।

প্রস্তাবনা জমা দেওয়ার শেষ তারিখ: ১০ আগস্ট ২০২১। বিস্তারিত https://www.ti-bangladesh.org/beta3/images/2021/notice/IJ_Fellowship_2021.pdf লিংক থেকে জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
ইইউডি/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa