ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

নওগাঁয় মোয়াজ্জিনের হাত বাঁধা মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
নওগাঁয় মোয়াজ্জিনের হাত বাঁধা মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁ সদর উপজেলার চকচাঁপাই এলাকায় পুকুর থেকে কুদ্দুস হোসেন (৫২) নামে এক জনের হাত বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুরে ওই এলাকার থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কুদ্দুস চকচাঁপাই গ্রামের বাসিন্দা। তিনি পেশায় স্থানীয় মসজিদের মোয়াজ্জিনের দ্বায়িত্বে ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, সোমবার (১২ জুলাই) বিকেলে শৈলগাছী বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন কুদ্দুস। পরে রাত হয়ে গেলেও বাড়ি না ফেরায় তাকে বিভিন্ন জায়গায় খুঁজ করেও সন্ধ্যান পাননি স্বজনরা। মঙ্গলবার সকালে চকচাঁপাই এলাকায় একটি ইটভাটার পাশে পুকুর থেকে হাত বাঁধা অবস্থায় তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

নওগাঁ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, মরদেহের ডান পাশের চোখে পাশে ধারালো কিছু দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে মারধর করে হাত বেঁধে তার মরদেহ পুকুরে ফেলে দেয়। হত্যাকারীদের শনাক্ত করতে ইতোমধ্যে তদন্ত শুরু হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa