ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় ডাকাত দলের ৮ সদস্য আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
বগুড়ায় ডাকাত দলের ৮ সদস্য আটক

বগুড়া: বগুড়া শহরের শিববাটি ভান্ডারী মেগাসিটি এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের আট সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আটকরা হলেন- বগুড়ার সদর উপজেলার উত্তর চেলোপাড়া এলাকার মৃত সওদাগরের ছেলে জাহিদ সওদাগর (২৬), মো. রাখালের ছেলে মো. আজিদ (২৩), মৃত ওলির ছেলে মো. আমিন (২৫), বাদুরতলা এলাকার মোজাম্মেল হক মোজামের ছেলে নাজমুল হক কামাল সাগর (৩৮), উত্তর সাত শিমুলিয়া এলাকার সহিদুর রহমানের ছেলে সুমন সরকার (৩৫), নারুলী মধ্যপাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে রাজা মিয়া (২১), উত্তর চেলোপাড়া এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে মাছুম (২৮) ও গাইবান্ধা জেলার সাদুল্লাপুর ভাদগ্রাম এলাকার মফিজালের ছেলে মুরাদ চৌধুরী (২৬)।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর পৌনে ১টার দিকে বগুড়া র‌্যাব-১২ ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়- গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৯টার দিকে শহরের শিববাটি ভান্ডারী মেগাসিটির সামনে অভিযান চালিয়ে ডাকাত দলের আট সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি হাসুয়া, একটি চাকু, একটি রশি, চারটি মোবাইল, তিনটি সিমকার্ড ও নগদ ১ হাজার ৭০০ টাকা জব্দ করা হয়।

র‍্যাব-১২ বগুড়ার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পুলিশ সুপার) কিশোর রায় বাংলানিউজকে জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে বগুড়া জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa