ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

না.গঞ্জে দেয়ালচাপায় ২ দিনমজুর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
না.গঞ্জে দেয়ালচাপায় ২ দিনমজুর নিহত

ঢাকা: নারায়ণগঞ্জের বন্দর এলাকায় ড্রেনে মেরামত কাজ করার সময় পাশের দেয়ালচাপা পড়ে দুই দিনমজুর নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর ১টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- দিনমজুরদের সরদার হৃদয় (৩৫) ও দুলালী (৩০)। আহত নারীর নাম জানা যায়নি।  

তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া চান মিয়া জানান, ঠিকাদারের মাধ্যমে তারা ১১ জন নারায়ণগঞ্জ বন্দর থানার উত্তর লক্ষণখোলা এলাকার একটি স্কুল সংলগ্ন রাস্তার পাশের ড্রেনের মেরামত কাজ করছিলেন। ড্রেনে নেমে মাটি খনন করার সময় পাশের দেয়ালটি হঠাৎ তাদের উপর ধসে পড়ে। তাৎক্ষণিকভাবে তাদের দেয়ালের নিচ থেকে বের করে প্রথমে স্থানীয় হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক ওই দু’জনকে মৃত ঘোষণা করেন।  

নিহত দুলালীর স্বামী আলতাফ হোসেন জানান, তারা স্বামী-স্ত্রী একসঙ্গে কাজ করছিলেন। দুপুরে কাজ করার সময় তার স্ত্রী দেয়ালের নিচে চাপা পড়েন। তাদের বাড়ি গাইবান্ধা সদর উপজেলার ঘাট লক্ষ্মীপুর গ্রামে। থাকতেন ওই এলাকাতেই।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক (এসআই) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি মর্গে রাখা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa