ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মান্দায় অস্ত্র ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
মান্দায় অস্ত্র ব্যবসায়ী আটক আটক মিজান

নওগাঁ: নওগাঁর মান্দায় বিদেশি পিস্তল, ওয়ান শুটারগান ও ছয় রাউন্ড গুলিসহ মিজান শেখ (২২) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

সোমবার (১২ জুলাই) রাত সাড়ে ৮টায় উপজেলার কিত্তলী গ্রামের জ্যোতি কোল্ড স্টোরেজের পাশে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

মিজান চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

র‌্যাব-৫ মঙ্গলবার (১৩ জুলাই) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সোমবার গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কিত্তলী গ্রামের জ্যোতি কোল্ড স্টোরেজের পাশে কোম্পানি কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী এবং কোম্পানি উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেনের নেতৃত্বে সন্ত্রাসবিরোধী অভিযান চালিয়ে মিজানকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন, ছয় রাউন্ড গুলি, ওয়ান শুটারগান উদ্ধার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জব্দকৃত আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশে নিজ হেফাজতে রেখেছিলেন মিজান। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিলেন। এ ঘটনায় মান্দা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫০ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa