ঢাকা, বৃহস্পতিবার, ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১, ২০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

পঞ্চগড়ে ৪ লাখ টাকার ভারতীয় বোল্ডার গরু আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
পঞ্চগড়ে ৪ লাখ টাকার ভারতীয় বোল্ডার গরু আটক ...

পঞ্চগড়: পঞ্চগড়ের বোদা উপজেলার সীমান্তবর্তী এলাকায় গরু চোরাকারবারীর বাড়ি থেকে অবৈধ পথে আসা প্রায় চার লাখ টাকার পাঁচটি ভারতীয় বোল্ডার গরু উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১২ জুলাই) রাতে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন।

এর আগে একই দিন সকালে উপজেলার বড়শশী ইউনিয়নের সীমান্তবর্তী মালকাডাঙ্গা এলাকার মামুন চোরাকারবারীর বাড়ি থেকে গরুগুলো উদ্ধার করা হয়।  

থানা পুলিশ বাংলানিউজকে জানায়, বড়শশী ইউনিয়নের বাসিন্দা মামুন দীর্ঘদিন ধরে গরু চোরাকারবারির সঙ্গে জড়িত। রোববার (১১ জুলাই) দিনগত রাতে মালকাডাঙ্গা সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতীয় গরু বাংলাদেশে আনে চোরাকারবারিরা৷ গোপন সংবাদের ভিত্তিতে সকালে মামুনের বাড়িতে অভিযান চালালে গরুগুলো উদ্ধার করা হয়। এসময় অভিযান চলাকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে মামুন ও তার বড় ভাই ডালিম বাড়ি থেকে পালিয়ে যায়।  

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধূরী বাংলানিউজকে জানান, গরুগুলো বর্তমানে বোদা থানার হেফাজতে রয়েছে। গরু চোরাকারবারিদের খোঁজা হচ্ছে। এ ঘটনায় সকল আইনি প্রক্রিয়া শেষে মামলা দায়ের করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ০০০৪ ঘণ্টা, জুলাই ১৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa