ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ফুলছড়িতে ছাত্রলীগ নেতা খুন: প্রধান অভিযুক্তের বাড়িতে আগুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
ফুলছড়িতে ছাত্রলীগ নেতা খুন: প্রধান অভিযুক্তের বাড়িতে আগুন ছবি: বাংলানিউজ

গাইবান্ধা: গাইবান্ধায় ছুরিকাঘাতে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি (২২) খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত কাঞ্চনের বাড়িতে আগুন দিয়েছে বিক্ষুব্ধরা।

সোমবার (১২ জুলাই) রাত ৮টার দিকে পৌর শহরের কাঞ্চনের পূর্বপাড়ায় আগুন দেয় বিক্ষুদ্ধ একদল যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, হত্যার ঘটনার পর কাঞ্চন এবং তার পরিবারের লোকজন রোববার রাতেই বাড়িতে তালা দিয়ে পালিয়ে যায়। বিক্ষুব্ধরা বাড়িতে হামলা করে আসবাবপত্র ভাঙচুর করে এবং দুটি ঘরে অগ্নিসংযোগ করে। পরে খবর পেয়ে ফায়ারসার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

গাইবান্ধা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো. এনামুল হক জানান, প্রথমে বিক্ষুব্ধ লোকজন তাদের আগুন নিভাতে বাধা দেয়। পরে পুলিশের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে একটি চেম্বার, একটি থাকার ঘর ও আসবাবপত্র পুড়ে গেছে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, রকি হত্যা মামলার প্রধান আসামি শহরের পূর্বপাড়ার নবাব আলীর ছেলে কাঞ্চনের বাড়িতে আগুন দেয় বিক্ষুদ্ধরা। খবর পেয়েই ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।
 
এর আগে রোববার (১১ জুলাই) দিনগত রাত ১০টার দিকে গাইবান্ধা পৌর শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খুন হন ছাত্রলীগ নেতা আশিকুর রহমান রকি। তিনি ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মধ্য কঞ্চিপাড়া গ্রামের মৃত সৈদার রহমানের ছেলে।

এ ঘটনায় সোমবার (১২ জুলাই) দুপুরে নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলায় কাঞ্চনকে প্রধান আসামি করে আরো তিনজনের নাম উল্লেখসহ ৬-৭ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

প্রসঙ্গত রোববার রাতে গাইবান্ধা শহর থেকে ওষুধ কিনে প্লাবন ও সোহেলকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ফুলছড়ি যাচ্ছিলেন রকি। রাত ১০টার দিকে গাইবান্ধা-বালাসি সড়কে পৌর শহরের পুর্বপাড়া হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে দূর্র্বৃত্তরা তাদের পথরোধ করে। এসময় তারা রকিকে এলোপাতারী ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আহত সোহেল ও প্লাবন গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

বাংলাদেশ সময়: ১১০৩ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa