ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় ডাকাতি হওয়া ২১ গরু উদ্ধার, আটক ২

ডিস্ট্রিক্ট কেরসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
বগুড়ায় ডাকাতি হওয়া ২১ গরু উদ্ধার, আটক ২

বগুড়া: গাইবান্ধা থেকে বগুড়ার গাবতলী উপজেলায় ডাকাতি করে আনা প্রায় ১৬ লাখ টাকা মূল্যের ২১টি গরুসহ সংঘবদ্ধ ডাকাত দলের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- গাবতলী উপজেলার উনচুরখী গ্রামের মৃত আব্দুল গনির ছেলে আব্দুল বারী ওরফে যুবরাজ (৪০) এবং একই গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে শাকিল আহস্মেদ (২০)।

সোমবার (১২ জুলাই) বিকেলে এ তথ্য জানিয়েছেন গাবতলী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া লতিফুল।

তিনি জানান, চট্টগ্রামের আলমগীর হোসেন (৪৩) নামে এক গরু ব্যবসায়ী উত্তরবঙ্গের বিভিন্ন হাট থেকে ১৬ লাখ টাকায় ২১টি গরু কেনেন। রোববার (১১ জুলাই) রাতে নীলফামারী থেকে ট্রাক যোগে (ঢাকা মেট্রো-ট-১৫-৭২০৭) গরু নিয়ে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কালিতলা এলাকায় ১০ থেকে ১২ জনের ডাকাত দল মহাসড়কে অপর একটি ট্রাক দিয়ে বেরিকেড দেয়। এরপর গরুবোঝাই ট্রাক থামিয়ে গরু ব্যবসায়ী আলমগীরকে মারধর করে ট্রাক নিয়ে পালিয়ে যায়। পরে রাত ২ টার দিকে গাবতলী থানার উনচুরখী এলাকায় ডাকাতি হওয়া গরু ট্রাক থেকে নামানোর সময় টহল পুলিশের সন্দেহ হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা পালিয়ে গেলে পুলিশ ট্রাকের ভেতরে বসে থাকা দুইজনকে আটক করে।

ওসি জিয়া লতিফুল আরও জানান, আটক দুইজনের নামে থানায় মামলা হয়েছে। ডাকাতি হওয়া ২১টি গরু ও ট্রাক উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২২ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa