ঢাকা, মঙ্গলবার, ৩ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১, ১১ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

স্ত্রীকে কর্মস্থলে দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় স্বামীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
স্ত্রীকে কর্মস্থলে দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় স্বামীর মৃত্যু ...

ঢাকা: রাজধানীর মালিবাগে মালবাহী ট্রেনের ধাক্কায় সাপজল মিয়া (৪৫) নামে এক ব্যক্তি মারা গেছেন। সরকারি নির্দেশনা অনুযায়ী চলছে ‘লকডাউন’ যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ থাকলেও মালবাহী ট্রেন চলাচল স্বাভাবিক আছে।

সোমবার (১২ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে এ দুঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ভোরে ট্রেনের ধাক্কায় আহত হলে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে মারা যান তিনি।

নিহত সাপজলের স্ত্রী নারগিস আক্তার বলেন, তারা মগবাজার ওয়ারলেসগেট এলাকায় একটি বস্তিতে থাকেন। তিনি নিজে বাসা বাড়িতে কাজ করেন আর তার স্বামী সাপজল মাটি কাটার কাজ করতো।

নারগিস আরো জানায়, ভোরে আমি কাজে বের হই। আমাকে এগিয়ে দেওয়ার জন্য দুই জন একসঙ্গে বাসা থেকে বের হয়েছিলাম। রেললাইন পার হয়ে আমাকে এগিয়ে দিয়ে সে বাসায় ফিরছিল। পরে জানতে পারি ট্রেনের ধাক্কায় সে আহত, হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

তাদের বাড়ি ময়মনসিংহ জেলার ধোবাউরা উপজেলার ইজাপাড়া গ্রামে। বাবার নাম কবির হোসেন।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, ভোরের দিকে রেললাইনের পাশে প্রাকৃতিক ডাকে সাড়া দিতে গিয়ে মালবাহী ট্রেনের ধাক্কায় আহত হন সাপজল। তবে ঘটনাটা মালিবাগ বাজার থেকে ওয়ারলেস রেলগেটের মধ্যবর্তী স্থানে ঘটে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এজেডএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa