ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ক্যানসার আক্রান্ত নিজাম বাঁচতে চায়, প্রয়োজন আর্থিক সাহায্য 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
ক্যানসার আক্রান্ত নিজাম বাঁচতে চায়, প্রয়োজন আর্থিক সাহায্য 

ফেনী: ক্যানসার আক্রান্ত নুর হোসেন নিজাম (২৫) বাঁচতে চায়। ফেনীর ছাগলনাইয়া উপজেলার পূর্ব পাঠানগড় গ্রামের মুন্সি হামিদ আলী বাড়ির কৃষক নুরুল আমিনের বড় ছেলে নিজামের ডান হাতে টিউমার ধরা পড়ে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করার পর জানতে পারে তার শরীরে ক্যানসার বাসা বেঁধেছে। তিনবার অপারেশন করার পর তার ডান হাত কেটে ফেলা হয়েছে। এখন তিনি মহাখালী ক্যানসার হাসপাতালে চিকিৎসাধীন।  তাকে কেমোথেরাপি দেওয়া হয়েছে ৪ বার। আরও ৫/৬ বার কেমোথেরাপি দেওয়ার পর দিতে হবে রেডিওথেরাপি।

চিকিৎসকরা জানিয়েছেন, তার চিকিৎসার জন্য ৭ থেকে ৮ লাখ টাকার প্রয়োজন।  

গত ২ মাস আগে পরিবারের একমাত্র উপার্জনক্ষম তার বাবা কৃষক নুরুল আমিনের ওপর গাছ পড়ে তার দুটি পা ভেঙে গেছে।  এখন পঙ্গু অবস্থায় বাড়িতে মানবতার জীবন কাটাচ্ছেন তিনি। একদিকে ছেলে ক্যানসার আক্রান্ত অপরদিকে নিজেই পঙ্গুত্ববরণ করে পরিবারের ৬ জন সদস্য নিয়ে দিশেহারা হয়ে পড়েছেন তিনি।  

বাবা-ছেলের ব্যয়বহুল চিকিৎসায় করানো তার পরিবারের পক্ষে কোনোভাবেই সম্ভব না। আর্থিক সংকটে মাঝ পথেই চিকিৎসা বন্ধ হয়ে যাওয়ার আশংকায় তার দরিদ্র কৃষক বাবা উৎকন্ঠায় রয়েছেন। নিজামকে সুস্থ করার জন্য মানবিক সাহায্য প্রয়োজন।  

নিজাম তার জীবন বাঁচাতে সবার দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। সাহায্য পাঠানোর ঠিকানা: বিকাশ: ০১৭৪৯-১৫৯৮৮৪, নগদ: ০১৮৫৭-২৫৩৬৭৮। সঞ্চয়ী হিসাব নং ৩০৫, কৃষি ব্যাংক, ছাগলনাইয়া শাখা, ফেনী।

বাংলাদেশ সময়: ০৯৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
এসএইচডি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa