ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

হোসেনপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১০০ অটোরিকশাচালক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, জুলাই ১২, ২০২১
হোসেনপুরে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ১০০ অটোরিকশাচালক

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় সরকারি বিধিনিষেধ ও লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়া ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করেছে উপজেলা প্রশাসন।  

রোববার (১১ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম প্রধানমন্ত্রীর উপহারের এসব খাদ্যসামগ্রী অটোরিকশা চালকদের হাতে তুলে দেন।

 

এসময় উপস্থিত ছিলেন-অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাবেয়া পারভেজ, হোসেনপুর পৌরসভার মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন, উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. আবুবকর সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রৌশনারা প্রমুখসহ অন্যান্যরা।  

লকডাউনের মধ্যে রাস্তায় চলাচলকারী ১০০টি ব্যাটারিচালিত অটোরিকশা আটক করে সিট নিয়ে জমা রাখে পুলিশ। এসব ব্যাটারিচালিত অটোরিকশার চালকদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।  

খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেককে ১০ কেজি করে চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ লিটার তেল ও ১ কেজি লবণ দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০৭৩৯ ঘণ্টা, জুলাই ১২, ২০২১ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa