ঢাকা, শনিবার, ৭ কার্তিক ১৪২৮, ২৩ অক্টোবর ২০২১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ একদিন রাজত্ব করবে: জিএম কাদের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ একদিন রাজত্ব করবে: জিএম কাদের জিএম কাদের

ঢাকা: জিম্বাবুয়ের বিপক্ষে হারারে স্পোর্টস ক্লাব মাঠে টেস্ট বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।  

রোববার (১১ জুলাই) অভিনন্দন বার্তায় খেলোয়াড়দের পাশাপাশি ক্রিকেট কোচ, ক্রিকেট বোর্ডসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জানান জাতীয় পার্টির চেয়ারম্যান।

অভিনন্দন বার্তায় জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, ক্রিকেট মাঠে বাংলাদেশ ক্রিকেট দলের এই বিজয় অনিবার্য ছিলো। ব্যাটিং, বোলিং আর ফিল্ডিং-এ অসাধারণ নৈপুণ্য দেখিয়েই টেস্ট জিতেছে বাংলাদেশ ক্রিকেট দল।

তিনি আশা প্রকাশ করে বলেন, এই সফরে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজেও জয়ের এই ধারা অক্ষুণ্ন থাকবে। তিনি বলেন, অবশ্যই বিশ্ব ক্রিকেটে বাংলাদেশ একদিন রাজত্ব করবে।  

জিম্বাবুয়ের বিপক্ষে হারারে স্পোর্টস ক্লাব মাঠে টেস্ট বিজয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে একইভাবে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এসএমএকে/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa