ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

ধরলা সেতু থেকে নিখোঁজের দুইদিন পর যুবক মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
ধরলা সেতু থেকে নিখোঁজের দুইদিন পর যুবক মরদেহ উদ্ধার ...

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ধরলা সেতু থেকে নদীতে লাফিয়ে পড়া যুবক খায়রুল ইসলাম (২২) নিখোঁজের দুইদিন পর ভাটি এলাকা থেকে মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ জুলাই) দুপুর আড়াইটার দিকে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপা এলাকার একটি চর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক খায়রুল সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের তালুক কালোয়া গ্রামের রাজমিস্ত্রী আব্দুল মালেকের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৯ জুলাই) বিকেলে খায়রুল ধরলা ব্রিজের উপর থেকে নদীতে লাফ দিয়ে নিখোঁজ হলে ফায়ার সার্ভিসের ডুবুরি দল দীর্ঘ সময় চেষ্টা চালিয়েও কোনো সন্ধান পায়নি।

রোববার দুপুরে স্থানীয়রা পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপা এলাকার ধরলা নদীর চরে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে কাঁঠালবাড়ী ইউনিয়নের জনপ্রতিনিধিদের সহায়তায় শনাক্ত করে।

কাঁঠালবাড়ী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড সদস্য আবু বকর সিদ্দিক বাংলানিউজকে জানান, খায়রুল একজন মানসিক ভারসাম্যহীন যুবক। আগমনী এলাকায় তার বিয়ের পরে সেই স্ত্রীর সঙ্গে ডিভোর্স হলে পরে কাচিচর এলাকায় দ্বিতীয় বিয়ে করে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার বাংলানিউজকে জানান, দুপুরে পাঁচগাছি ইউনিয়নের ভেলাকোপার একটি চরে স্থানীয়রা একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে তা উদ্ধার করে থানায় আনা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এফইএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa