ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বাগেরহাটে তিনশ পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
বাগেরহাটে তিনশ পরিবহন শ্রমিককে খাদ্য সহায়তা

বাগেরহাট: বাগেরহাটে ‘লকডাউনে’ কর্মহীন ৩শ পরিবহন শ্রমিককে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।  রোববার (১১ জুলাই) বিকেলে বাগেরহাট কেন্দ্রীয় বাসস্ট্যান্ডে কর্মহীন এসব শ্রমিকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

 

এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক তালুকদার আব্দুল বাকি, জেলা শ্রমিক লীগের সভাপতি রেজাউর রহমান মন্টুসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

করোনাকালীন খাদ্য সহায়তা পেয়ে খুশি বেকার শ্রমিকরা। খাদ্য সহায়তা পাওয়া শ্রমিক হাবিব মল্লিক, কামরুল ইসলাম, আসলাম, আনোয়ার ও মাসুম মোল্লা বলেন, লকডাউনে পরিবহন বন্ধ থাকায় খুবই কষ্টে ছিলাম। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমাদের খাদ্য সহায়তা দেওয়া হয়েছে, কয়েকদিন খেতে পারব।
বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান বলেন, করোনাকালীন মানুষ এক ধরনের সংকটের মধ্য দিয়ে দিন কাটাচ্ছে। ‘লকডাউনে’র ফলে এই সংকট আরও বেড়েছে। তবে সব থেকে বেশি বিপাকে পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষ। তাই এসব মানুষকে করোনা সংক্রমণ থেকে বাঁচাতে এবং সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ মান্য করতে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। করোনাকালীন আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া রোববার বিকেলে বাগেরহাট সদর উপজেলা পরিষদের পক্ষ থেকে খানপুর কালিবাড়ি এলাকার খ্রিস্টান পল্লিতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় ওই পল্লির ৭০ পরিবারকে খাদ্য সহায়তা দেন বাগেরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন।
 
বাংলাদেশ সময়: ১৮০৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa