ঢাকা, বুধবার, ১১ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মানবসেবার নামে কেক ও লাল ফিতা কেটে উৎসব!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
মানবসেবার নামে কেক ও লাল ফিতা কেটে উৎসব!

পাবনা: দেশে যখন করোনা আক্রান্ত রোগী বাড়ছে। প্রতিদিন চলছে মৃত্যুর মিছিল।

অক্সিজেনের অভাবে ঝরে যাচ্ছে বহু প্রাণ। ঠিক সেই সময়ে পাবনায় মানবসেবার নামে অক্সিজেন ব্যাংক উদ্বোধনের করতে গিয়ে লালাফিতা ও কেকে কেটে উৎসব করার অভিযোগ উঠেছে রোটার‌্যাক্ট ক্লাব অব রুপকথার নামে। মানুষের এই কঠিন সময়ে লোক দেখানো অক্সিজেন সার্ভিস চালুকে ধিক্কার ও নিন্দা জানিয়েছেন সুশীল সমাজের প্রতিনিধিরা।

শনিবার (১০ জুলাই) বিকেলে শহরের দিলালপুর এলাকায় আর্তমানবতার সেবার নামে এই অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন রোটারি ক্লাব অব রুপকথা পাবনার চার্টার প্রেসিডেন্ট ও ইউনিভার্সাল ফুট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানি হোসেন পিএইচএফ এমডি।

এসময় উপস্থিত ছিলেন- জামাত সমর্থিত ইমাম গাজ্জালী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রোটারিয়ান সুরাইয়া সুলতানা, রোটা. ডা. সরোয়ার জাহান ফয়েজ, রোটার‌্যাক্ট ক্লাব অব রুপকথার সভাপতি দেবশ্রী মজুমদার, রোটা. খাইরুজ্জামান আহম্মেদ অরুণ, রোটা. কে এম ফয়সাল মোর্মেদ টিটু, রোটা. সাইফুল আলম বিটন, রোটা. গোলাম মোস্তফা, রোটা. রায়হান সোবাহান, অক্সিজেন ব্যাংকের সমন্বয়ক রোটা. মো. হাফিজুর রহমান শিবলীসহ আরো অনেকেই এ সময়ে উপস্থিত ছিলেন।

ফিতা ও কেক কেটে অক্সিজেন ব্যাংকের উদ্বোধনের বিষয়ে নাম প্রকাশ না করা শর্তে অনেকেই বলেন, বিষয়টি আসলেই খুবই নিন্দনীয় হয়েছে। এই সময়ে আনন্দ উল্লাস করে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করাটা ঠিক হয়নি। অনেক কিছুই আমরা বলতে পরিনা। কর্তার ইচ্ছায় সকল কাজ হয়। আমরা শুধু উপস্থিত থাকি।

উল্লাস করে অক্সিজেন ব্যাংকের উদ্বোধন নিয়ে কথা হয় সংগঠনটির সভাপতি সুরাইয়া সুলতানার সঙ্গে। তিনি বাংলানিউজকে বলেন, বিষয়টি নিয়ে আসলে একটু ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে। আমরা আসলে অক্সিজেন ব্যাংকের জন্য কেক কাটিনি প্রতিষ্ঠানের প্রথম অনুষ্ঠান তাই কেকে কাটা হয়েছে ম্যাডামসহ সবাইকে সঙ্গে নিয়ে। আর উৎসব মুখোর পরিবেশের মাধ্যমে এটি করার উদ্দেশ্য হলো সবাইকে জানান দেয়া যে আমরা এই কাজটি শুরু করলাম।

এই বিষয়ে কথা বলার জন্য প্রতিষ্ঠানটির প্রধান অক্সিজেন ব্যাংকের উদ্বোধক কবী সোহানি হোসেনের সঙ্গে কথা বলার জন্য তার মোবাইলে বেশ কয়েকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa