ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

রায়গঞ্জে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
রায়গঞ্জে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামী আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জে সাহিদা বেগম নামে (২০) এক গৃহবধূকে হত্যার অভিযোগে তার স্বামী মোতালেব হোসেনকে (২৮) আটক করেছে পুলিশ।  

রোববার (১১ জুলাই) দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


 
নিহতের চাচা রজব আলী অভিযোগ করে বলেন, এক বছর দুই মাস আগে রায়গঞ্জ উপজেলার ভাতহারিয়া গ্রামের আকবর আলীর ছেলে মোতালেবের সঙ্গে বিয়ে হয় সাহিদার। বিভিন্ন সময় অকারণে সাহিদাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো মোতালেব। এর আগে সিগারেটের আগুন দিয়ে পোড়ানোরও চিহ্ন আছে সাহিদার হাতের বিভিন্ন জায়গায়। প্রায় মাস খানেক আগে এসব বিষয় নিয়ে উভয়পক্ষ একটি সালিশি বৈঠক করে সব মীমাংসা করা হয়। সবশেষ শনিবার রাতে কোনো এক সময় সাহিদাকে শ্বাসরোধে হত্যা করে মোতালেব। এ ঘটনায় থানায় মামলা করা হবে বলে জানান তিনি।  

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa