ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

দু’দিন বন্ধ থাকবে লাঙ্গলবন্দ সেতু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
দু’দিন বন্ধ থাকবে লাঙ্গলবন্দ সেতু

নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ থানার লাঙ্গলবন্দ সেতুর ঢাকামুখী  লেনের লোহার পাটাতন ক্ষতিগ্রস্ত হওয়ায় পাটাতনটি তুলে ঢালাই দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সড়ক ও জনপথ বিভাগ।

সোমবার (১২ জুলাই) সকাল থেকে সেতু মেরামত কাজ শুরু হবে।

কাজ চলাকালীন লাঙ্গলবন্দ সেতুতে যান চলাচল বন্ধ থাকবে।

এ বিষয়ে রোববার (১১ জুলাই) দুপুরে সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী আবুল হোসাইন বাংলানিউজকে বলেন, ১২ জুলাই রাত ৮টা থেকে ১৪ দুপুর ১২টা পর্যন্ত লাঙ্গলবন্দ সেতুর উভয় লেন বন্ধ থাকবে। একই সঙ্গে ১২ জুলাই সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত সেতুর ঢাকামুখী লেন বন্ধ রেখে চট্টগ্রামমুখী লেনে গাড়ি চলবে।

তিনি বলেন, সেতু মেরামতকালে মহাসড়কে চলাচলকারী হালকা যানগুলো লাঙ্গলবন্দ-লাঙ্গলবন্দ বাজার-মিনারবাড়ি বাজার-মোগড়াপাড়া রুটে যাতায়াত করবে। ভারী গাড়িগুলো কুমিল্লা ক্যান্টনমেন্ট-ব্রাহ্মণবাড়িয়া-ঢাকা/সিলেট মহাসড়ক-কাঁচপুর রুটে যাতায়াত করবে।

১৪ জুলাই দুপুর ১২টা থেকে মহাসড়কে নিয়মিত রুটে যান চলবে। এ বিষয়ে সবার সহযোগিতা কামনা করেন সড়ক ও জনপথ বিভাগের উপ বিভাগীয় প্রকৌশলী আবুল হোসাইন।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa