ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

করোনা রোগীদের জন্য যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স-অক্সিজেন সার্ভিস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
করোনা রোগীদের জন্য যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স-অক্সিজেন সার্ভিস করোনা রোগীদের জন্য যুবলীগের ফ্রী অ্যাম্বুলেন্স-অক্সিজেন সার্ভিস।

গাজীপুর: গাজীপুর মহানগরে করোনা রোগীদের জন্য যুবলীগের ফ্রি অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সার্ভিস সেবা চালু।

রোববার (১১ জুলাই) দুপুরে গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা হিরা সরকারের উদ্যোগে চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।

যুবলীগ নেতা হিরা সরকার জানান, হট লাইনের (01713830130) মাধ্যমে করোনা রোগীদের বাসায় গিয়ে অ্যাম্বুলেন্স ও অক্সিজেন সেবা তাৎক্ষণিক পৌঁছে দেওয়া হবে। মহানগরের ৮টি থানায় এবং ৫৭টি ওয়ার্ডে ১০০টি অক্সিজেন সিলিন্ডার মজুত রাখা হয়েছে। এছাড়া মহানগরের ৮টি থানা এলাকার করোনা আক্রান্ত রোগীদের হাসপাতালে পৌঁছে দেওয়ার জন্য ৮টি অ্যাম্বুলেন্স প্রস্তুত থাকবে। হটলাইনে ফোন করলে তাৎক্ষণিক যুবলীগের স্বেচ্ছাসেবক কর্মীরা অ্যাম্বুলেন্স এবং অক্সিজেন সিলিন্ডার নিয়ে করোনা রোগীর বাসায় পৌঁছে যাবে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর যুবলীগ নেতা হিরা সরকার।

এসময় উপস্থিত ছিলেন- যুবলীগ নেতা আলমগীর হোসেন, রাশেদ আলম, আরিফ হোসেন, সাইমন হোসেন, সাইফুল ইসলাম ও জুয়েল সরকার প্রমুখ।

করোনা রোগীদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা ও অক্সিজেন সিলিন্ডার সার্ভিসের উদ্বোধন করেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা হিরা সরকার।

বাংলাদেশ সময়: ১৫৫১, জুলাই ১১, ২০২১।
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa