ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
বগুড়ায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় পানিতে ডুবে জেমি খাতুন (১০) ও মিম খাতুন (১০) নামে দুই বোনের মৃত্যু হয়েছে।

রোববার (১১ জুলাই) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার খানপুর ইউনিয়নের ভাটারা গ্রামে এ ঘটনা ঘটে।

জেমি খাতুন শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের ভাটারা গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ও মিম খাতুন সিরাজগঞ্জ জেলার কাজিপুর বেলতলা গ্রামের সুমন হোসেনের মেয়ে। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

স্থানীয় সূত্রে জানা যায়, মিমের বাবা-মা ঢাকায় গার্মেন্টসে কাজ করার কারণে সে নানীর কাছে থাকতো। রোববার বেলা পৌনে ১২টার দিকে মিম ও তার মামাতো বোন জেমিসহ সমবয়সী কয়েকজন মিলে পুকুরপাড়ে খেলতে যায়। একপর্যায়ে পা পিছলে জেমি পুকুরে পড়ে গেলে মিম তাকে তুলতে পুকুরে নামে। এসময় দু'জনই পুকুরে ডুবে যায়। তাদের সঙ্গে থাকা অন্যরা এসময় চিৎকার শুরু করলে এলাকাবাসী ও তাদের স্বজনরা গিয়ে পুকুর থেকে দুজনকে উদ্ধার করে।

ভাটারা ইউনিয়ন পরিষদের সদস্য নুরুল ইসলাম নুরু জানান, মূলত জাহিদুলের বাড়ি তৈরির জন্য মাটি কেটে নেওয়ার ফলে সৃষ্ট পুকুরের পানিতে ডুবে ওই দুই বোনের মৃত্যু হয়েছে।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত দু'জনের পরিবারের কোনো অভিযোগ না থাকলে মরদেহ দাফনের অনুমতি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa