ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
বান্দরবানে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বান্দরবান: বান্দরবানের লামায় ট্রাক, মাহিন্দ্র ও একটি মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন।

 

রোববার (১১ জুলাই) লামা উপজেলার লামা-চকরিয়া সড়কের মিরিঞ্জা পাহাড়ের পশ্চিম লাইনঝিরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের নাম ও ঠিকানা এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ। আহতদের উদ্ধার করে লামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে আরো একজনের মৃত্যু হয়।  

এদিকে ঘটনাস্থলে বালুবাহী ট্রাক ও আহতদের উদ্ধারে কাজ শুরু করেছে লামার ফায়ার সার্ভিস, পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।  
 
দুর্ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছে লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামালসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা।

লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোস্তফা জামাল বাংলানিউজকে জানান, বালুবাহী ট্রাকটি ব্রেক ফেল করায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরপরই প্রশাসন উদ্ধার কাজে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে।

বান্দরবানের লামা থানার (ওসি) মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও তিনজন। উদ্ধার কাজ সমাপ্ত হলে এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa