ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কালিগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
কালিগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হকের বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ৫০ হাজার টাকা ও সোনার গহনাসহ বিভিন্ন জিনিসপত্র লুট করে নিয়ে গেছে ডাকাতরা।

শনিবার (১০ জুলাই) দিনগত রাত দেড়টা থেকে ২টা পর্যন্ত উপজেলার জয়পত্রকাটি গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটে।

জয়পত্রকাটি গ্রামের বাসিন্দা বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল হক জানান, শনিবার রাত ১১টার পর খাওয়া দাওয়া শেষে বাড়ির দোতলার নিচের সিঁড়ির বারান্দায় তিনি ও তার স্ত্রী রওশনারা পারভিন শুয়ে ছিলেন। ছেলে রাহীনুর ইসলাম ছিল ঘরে। এসময় একমাত্র মেয়ে মীরজা পারভিন বাড়িতে ছিল না। রাত দেড়টার দিকে ছয়জনের একটি ডাকাত দল তার বাড়িতে এসে চোখে টর্চের আলো ফেলে পিস্তল ও হাঁসুয়া দিয়ে তাদের জিম্মি করে ফেলে। এসময় তাকে ও তার স্ত্রীকে হত্যার হুমকি দিয়ে ঘরে থাকা ছেলে রাহীনুরকে দরজা খুলতে বাধ্য করে তারা। এসময় ছেলেকেও অস্ত্রের মুখে জিম্মি করে পাশের ঘরের তালা খুলতে বাধ্য করা হয়। পরে ঘরের মধ্যে আলমারির ড্রয়ারে থাকা নগদ ৫০ হাজার টাকা, স্ত্রীর এক ভরি সোনার গহনাসহ বিভিন্ন প্রয়োজনীয় জিনিসপত্র লুট করে নিয়ে যায় তারা। বাড়িতে ডাকাতির সময় রাস্তার কাছে আরো তিনজন পাহারায় ছিল বলে জানান তিনি।

ডাকাত দলের সদস্যরা চলে যাওয়ার পর তিনি ৯৯৯-এ ফোন করলে ভোর ৪টার দিকে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হাসানুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এসআই হাসানুজ্জামান জানান, খবর পাওয়ার পর রোববার ভোরে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa