ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কালের কণ্ঠ শুভসংঘ'র শুভ কাজে মুগ্ধ হুইপ রহিম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
কালের কণ্ঠ শুভসংঘ'র শুভ কাজে মুগ্ধ হুইপ রহিম

দিনাজপুর: দিনাজপুরে করোনাকালে অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসহায়তা দিয়েছে কালের কণ্ঠ শুভসংঘ। জেলার ৪০০ দুস্থ পরিবারের মধ্যে বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

শনিবার (১০ জুলাই) দিনাজপুর সরকারি কলেজ মাঠে শুভসংঘের এই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের হুইপ ও দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ইকবালুর রহিম। তিনি দিনাজপুরের অসহায় মানুষের পাশে দাঁড়ানোয় বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।  

তিনি বলেন, বসুন্ধরা গ্রুপ এই দিনাজপুর পর্যন্ত অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন। আমি বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তিনি সরকারের পাশাপাশি অসহায় মানুষের প্রতি নিজের হাতকে বাড়িয়ে দিয়েছেন। আমরা তার মঙ্গল কামনা করছি।

ইকবালুর রহিম বলেন, এই মহতী উদ্যোগ নেওয়ায় আমি কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলনকেও ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। তাছাড়া করোনা মহামারীর মধ্যেও কালের কণ্ঠ শুভসংঘের সদস্যরা যে অক্লান্ত পরিশ্রম করছেন তাদের প্রতিও আমি ধন্যবাদ জানাই। আমি আশা করছি, বসুন্ধরা গ্রুপের পাশাপাশি দেশের অনেক বৃহৎ শিল্পগোষ্ঠী আছে তারাও যেন সাধারণ মানুষের পাশে দাঁড়াবে। তাহলে আমরা দেশের সকল অসহায় মানুষের জন্য খাবারের ব্যবস্থা করতে পারব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাত দিয়ে জাতীয় সংসদের হুইপ বলেন, বাংলাদেশের যেকোন দূর্যোগে কোন মানুষ না খেয়ে থাকবে না। যাদের খাবার দরকার আছে আমরা প্রয়োজনে তাদের বাসায় খাবার পৌঁছে দেব ৩৩৩ নাম্বারে ফোন দিলে। আমরাও সরকারি-বেসরকারিভাবে বিভিন্ন উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত ও বেকার মানুষদের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি। কোরবানি ঈদের আগে আমরা ৫০ হাজার মানুষকে করোনার বিভিন্ন ধরনের প্রণোদনা বিতরণ করব সেই লক্ষ্য নিয়ে আমরা কাজ করছি।

ত্রাণ বিতরণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মর্তুজা আল মুঈদ, দিনাজপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুস সালাম আজাদ, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক দাইমুল ইসলাম, সহকারী অধ‌্যাপক দেলোয়ার হোসেন, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শামীম আল মামুন, সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, শুভসংঘের দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি মোসাদ্দেক হোসেন, সাংগঠনিক সম্পাদক সুনিল শর্মা, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম, শুভসংঘ দিনাজপুর সরকারি কলেজ শাখার সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন পারভেজ ও সাংগঠনিক সম্পাদক সাহাদুর দেব শর্মা প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa