ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

কসবায় সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
কসবায় সেপটিক ট্যাংকে নেমে ২ জনের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন।

 

শনিবার (১০ জুলাই) বিকেলে উপজেলার বায়েক ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- কায়েমপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে জহির মিয়া (২০) ও বুগীর গ্রামের মনির হোসেনের ছেলে অনিক (২৭) এবং আহত হয়েছেন জাকির হোসেন নামে একজন। তাকে উদ্ধার করে কুমিল্লা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।  

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বায়েক গ্রামে কামাল মিয়ার বাড়িতে নতুন বাথরুমে সেন্টারিংয়ের বাঁশ খুলতে নামেন জহির। তিনি অনেকক্ষণ ধরে না আসায় কিছুক্ষণ পর অনিক ও জাকির হোসেনও ট্যাংকে নামেন। তিনজনই ফিরে না আসায় বাড়ির লোকজন দেখতে পান তিনজনই অজ্ঞান হয়ে পড়ে আছেন। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে তারা এসে তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিয়ে যায়। তাদের মধ্যে দুইজনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। গুরুতর অবস্থায় জাকিরকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর ভূইয়া বাংলানিউজকে বলেন, খবর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৪ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa