ঢাকা, রবিবার, ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৩

জাতীয়

মালয়েশিয়ায় জেল খেটে দেশে ফিরে হতাশায় যুবকের আত্মহত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২১ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
মালয়েশিয়ায় জেল খেটে দেশে ফিরে হতাশায় যুবকের আত্মহত্যা! প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: অনুপ্রবেশের দায়ে মালয়েশিয়ায় বেশ কিছুদিন জেল খেটে দেশে ফেরার পর হতাশাগ্রস্ত যুবক আনোয়ার হোসেন (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  

শনিবার (১০ জুলাই) সকালে সিরাজগঞ্জের বেলকুচি পৌর এলাকার সুবর্ণসাড়া চরপাড়া গ্রামে নিজ ঘরের আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন ওই যুবক।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে। এ ব্যাপারে পরিবারের সদস্যদের  কোনো অভিযোগ না থাকায় মরদেহ তাদের কাছে হস্তান্তর করা হয়। আনোয়ার হোসেন ওই গ্রামের আব্দুল খালেকের ছেলে।  

স্থানীয়রা জানায়, শনিবার সকালে আনোয়ার হোসেন নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন। গামছাটি পুরাতন হওয়ায় তা ছিঁড়ে পরে গেলে জোরে শব্দ হয়। শব্দ শুনে পরিবারের লোকজন ঘরের ভেতরে ঢুকে তাকে মেঝেতে অচেনত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মারা যান তিনি।  

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, বছরখানেক আগে দালালদের মাধ্যমে অবৈধভাবে মালয়েশিয়ায় প্রবেশের পর পুলিশের কাছে আটক হয়েছিলেন আনোয়ার হোসেন। জেল খেটে সেখান থেকে বের হয়ে বাড়ি ফিরে আসার পর দেনার দায়সহ নানা কারণে হতাশায় ভুগছিলেন তিনি। এমনকি ধীরে ধীরে মাদকাসক্তও হয়ে পড়েন।  

এ অবস্থায় শনিবার সকালে নিজ ঘরের ধর্নার সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেন তিনি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের সুরুতহাল রিপোর্ট তৈরি করে। এ বিষয়ে কারও কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, জুলাই ১০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa